নেশা
- আশিক মাহমুদ ১২-০৫-২০২৪

নেশায় নেশায় নেশা জমে
অভ্যাসে দাশ।।

জমছে নেশার ঘোর
ইস্কাপান হরতন রুইতন চিররা তাসের কি বাহার।

খেলছে কেউ টাকার নেশা
কেউবা দেবদাস
নয়বা ভবঘুরো পথিক।

উদ্যানে দেখা যায় সন্ধ্যে হলে, ঘরেঘরে, গ্রামগঞ্জে রাত গভীর... গিন্নি করে ডাকাডাকি
কেষ্টব্যাটা কচ্চে হাকাহাকি।

কি নেশায় জড়ালো তাহার বুঝি শেষে পকেটটা যদি হয় ফাঁকা...
Shortly posted

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৮:০৮ মিঃ

vzlo