জিতবে বাংলাদেশ
- মোঃ মাসউদ রানা ১১-০৫-২০২৪

জিতবে বাংলাদেশ জিতবে
সকল বাধা পেরিয়ে
আমরা যাব এগিয়ে
জিতবে বাংলাদেশ জিতবে।

বাংলার দামাল ছেলে এগিয়ে যাবে
দেশের মান বাড়বে
হাসি মুখে করবে লড়াই
দেশের বিজয় আনবে।

জিতে হবে ধন্য তারা
গর্ব আমাদের হাসবে সাহেব দিন মজুরি
সবার দোয়ায় জিতবে তোমরা
গর্বে হাসবে বাংলাদেশ
জিতবে বাংলাদেশ জিতবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।