তবুও ভালোবাসি
- মোঃ মাসউদ রানা ১২-০৫-২০২৪

আমি যাকে ভালোবাসি
সে চলে গেছে
যাবার আগে বলে গেছে
সে আমাকে ভুলে গেছে ,

আর আমাকেও বলেছে ভুলে যেতে
আমি জানি সে মিথ্যে বলেছে
কারন তার জলে ভিজা
ছিলো দুটি আখি,

কালো চশমা পরে
চোখ আড়ালে রাখতে চেয়ে ছিলো
কিন্তু জলকে আড়াল করতে পারেনি,

শুনেছি সেদিন শহরের এক
কোটি-পতির ছেলে তাকে বিয়ে করেছে
কয়েকদিন পর হইতো
শুনব যে তার সন্তান হয়েছে,

কিন্তু তবুও আমি তাকে ভালোবাসি
কারন আমি তাকে ভালোবাস,

টাকা ওয়ালাদের টাকার কাছে
হইতো ভালোবাসা কিছু না
তবুও ভালোবাসা যে টাকার মতো না,

তাই আমি তাকে ভালোবাসি
কারন আমি তাকে ভালোবাসি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।