অর্থহীন জীবন
- মোঃ মাসউদ রানা ১১-০৫-২০২৪

পৃথিবীটা একটা মঞ্চ
এখানে সবাই অভিনয় করে
হাওয়ার উপর জীবনের বাড়ী
সারাক্ষন চলছে হাওয়ার গাড়ী ।

ভাল কিছু খুঁজতে যেয়ে যা ফেলে এসেছি
তার চেয়ে ভাল আর কি হয়?
সময়ের স্রতে ভেসে গেছে
যতদিন তা ভুলবার নয় ।

বহুকাল ধরে আমি এই পৃথিবীর
নাট্যমঞ্চের অভিনেতা
একটা সফল গল্প
তার কিছু কথা ।

অভিমান করে কখনও কেঁদেছি
কখনও নিজেই নিজের সাথে
কথা বলে
একা একা হেসেছি ।

অর্থহীন জীবন পুতুল খেলার ন্যায়
হাসি কান্নার সেথায় কোন মানে নেই
স্বপ্নগুলো আকরে রেখে জীবনটাকে মেলে ধরে
কদিন বেঁচে থাকা যায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।