ফেরকা ফন্দি
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

শত দলে ফেরকা ফন্দি
হাজার মতে মত বন্দি
ইসলাম চলছে এভাবেই,
নানান মতের মিল মিশ
দ্বন্দে দ্বন্দে তর্কবাগিশ
দলিলের তোয়াক্কা নেই।

মানুষের মনগড়া দলে
ইসলাম আজ রসাতলে
সত্য আছে অবহেলায়,
ফেরকা ফিকির ইত্তাকার
যেমন চলছে ইচ্ছা যার
মুসলিম অমুসলিম চেনা দায়।

নবীর দল,মত এক
কোরআন হাদিস বলছে দ্যাখ
আমরা কি তা মানছি?
ইসলাম থেকে অনেক দূরে
ফেরকা ফন্দির সুরে সুরে
সেদিকেই সবাইকে টানছি।
লেখাঃ১৯/৩/১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।