স্মরনীয় আত্মা
- রেজাউল করিম রাজু ১২-০৫-২০২৪

তোমাকে ছেড়ে একটি সেকেন্ড
বেচে থাকাটা অসম্ভব জানি,
তুমি মিশে আছো আমার
প্রতিটি নিষ্বাসে তাও মানি.
তোমাকে ছেড়ে চলে না আমার
দেহের
কোন অঙ্গ,
তুমি ছাড়া যদি বেচে থাকি তবে
হবেযে প্রতিশ্রুতি ভঙ্গ.
তোমাকে ছেড়ে দেখতে যে
পারিনা এই
জগৎ ভুমি,
তুমি ছাড়া বিশ্ব প্রেমে পড়ব
নাযে আমি.
তোমাকে ছেড়ে নিরব আমি নিরব
দুটি আখি,
তুমি ছাড়া শুন্য আমি শুন্য মন পাখি..
তুমি যে আছো মিশে প্রতিটি
নিষ্বাসে,,
তুমি আমার মনের মধ্যে থাকে অনেক
বিষ্বাসে.
তুমি আমার প্রতিটি অঙ্গের
সাথে মিশে আছো
তুমি বিনে এই দেহ কোন কাজের
নয়যে....
তুমিতো আমার আত্বা তাইতো তোমায়
স্মরন করি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।