হারানোকে পাইতে
- রেজাউল করিম রাজু ১১-০৫-২০২৪

দাঁড়িয়ে রয়েছ তুমি বারান্দায়
অহংকার তোমাকে মানায় না,
তুমি কি যে কোন নারী
দাড়িয়ে আছো সামনের গ্রিলে
মাথা পেতে
হয়ত ভাবছ তাকে কোন সে অজানার
দেশে...
তুমি তো তার ই শুধু,দুর
থেকে দেখা শুকনো চুল,ভিজে মুখ হয়ত
ওই চোখের
জলে..
করতলে মসৃণ চিবুক তুমি নারী,অহংকার
তোমায়
মানায় না.
যে তোমাকে দেখে, সেই তোমাকে
সুন্দর বলে
বলে রুপের কারুকার,
তাই বলে-
তুমি নারী,তোমাকে অহংকার মানায়
না..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।