মানে যা
- রেজাউল করিম রাজু ১২-০৫-২০২৪

এইযে কি করছ?
সময় নষ্ট তাইনা কেনো সময়টাকে কি
কাজে লাগানো যায় না??
মৃত্যু যে হাত চানি দিচ্ছে তা কি
দেখো না!!
ও তা কি করে দেখবে মক্ত আছো তো
জগতের ভাবনা নিয়ে,আছোতো
জগতের রঙ্গ বাজারে
যেখানে মেতে থাকো নিয়ে বন্ধু
হাজারো..
মৃত্যু যে হাত চানি দিচ্ছে!!!
সময় যেথায় থাকো না কেনো
সেথায়?
ভুল করছো বুঝবে কখন,বুঝবে তখন
থাকবেনা সময় যখন...
চলো বন্ধু যাই ঐই দুর
সীমানায়,যেদিকে শোনা যায়
আযানের সুর ঐইযে মীনায়..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।