আধ্যাত্মিকতার মানে
- রেজাউল করিম রাজু ১১-০৫-২০২৪

আমাদের এই সভ্যসমাজে
আধ্যাত্নিকদের
নিয়েই যত ঝামেলা
এমন চলমান পরিবেশে
বেমানান কাজের অস্থির মহড়া...
হয়তো অধিক অভিঙ্গ বলেই
তাদের এই রুপ,
নাহলে কি আর নিজেরা অসাধারন
সেজে
দেয় রুপের আড়ালে ডুব..
আমার এখানেই প্রশ্ন
আধ্যাত্নিক মানে কি?
ঘুরুগম্ভির জটিলতার রাজ প্রাসাদ
নাকি অযথা কাজের ফাকে
বেমানান
মহড়ার স্রষ্টা....
বোঝা বড় দায় এদের অভিনয়
কিন্ত মনে হয় কিছু জানেনা
এটাইতো এদের নিয়েইতো সমস্যা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।