চাই না আমি
- রেজাউল করিম রাজু ১২-০৫-২০২৪

চাইনা কোন সমাবেশ,চাইনা কোন
হরতাল
চাইনা কোন বিদ্বেশ,চাই শুধু মুক্ত
বাতাশের বাংলাদেশ...
চাইনা কোন আন্দোলন,চাইনা কোন
সংলাপ
চাইনা কোন রক্ত ক্ষরন,চাই শুধু একটু
শান্তির মরন.
চাইনা কোন মায়ের চোখের
কান্না,চাইনা কোন থাবা দেয়া
হায়না
চাইনা কোন রকতাক্ত রাস্তা,চাই শুধু
মোরা নিজেদের বেছে থাকার
আস্তা.
চাইনা কোন বাবা হারা ছেলে
আর্তনাধ,চাইনা কোন সংহতি পূর্ণ
প্রতিবাদ
চাইনা কোন মোদের গায়ে বুলেটের
আঘাত,চাই শুধু দেখতে সকাল বেলার
প্রভাত....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।