নীলিমা
- রেজাউল করিম রাজু ১২-০৫-২০২৪

...নীলিমার ওই প্রান্ত ছুড়ে,
...লও গো তারে খুঝে,
যে তোমার ধন-সম্পদ না
মন টাকে বুঝে....
...ক্লান্ত দুপুর শান্ত মন
ভাবনার ডানা
...গড় তুমি একটি ভুবন
নেই যেথায় মানা.
...জেগে আছো স্বপ্ন ডানায়,
যেথায় তোমায় মানাই
...রঙ্গিন জীবন সেথায় তোমার শান্ত
মন
যা তোমায় ভাবায়.
...নৌকা সেতো বয়ে যায়
কিনারার টানে
...কাহিনি সেতো শেষ হয়
নতুন স্বপ্নের আহবানে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।