আমার নেই পূর্নতা
- রেজাউল করিম রাজু ১২-০৫-২০২৪

আমার মাঝে জিবন আছে
জিবনের পূর্ণতা নেই.
যেখানে তোমায় পূর্ণতা দেবো.
আমার দেহটা আছে
দেহে শক্তি নেই.
যা দিয়ে তোমায় রক্ষা করবো.
আমার ভালোবাসা আছে
কিন্তু মন নেই
যা দিয়ে তোমায় ভালোবাসবো.
আমার বিশাল রিদয় আছে
বিশাল অট্রালিকা নেই
যেখানে তোমায় সুখি দেখবো.
আমার মৌমাছি আছে
কিন্তু ফুলের বাগান নেই
যেখানে সে খেলা করবে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।