মাঝের দেয়াল
- শাহাদাত হোসেন রাতুল - একজন কলম যোদ্ধা ১২-০৫-২০২৪

তোমার আর আমার মাঝে
একটা দেয়াল আছে
তবে সেই দেয়ালতা
বেশি দিনের দীর্ঘস্থায়ী নয়

তুমি দেয়ালের ওই পাশে দাঁড়িয়ে
আর আমি আছি এই পাশে
জানি একদিন দেয়ালটা ধ্বসে পরবে
তোমার আমার আবার দেখা হবে

এতো চিন্তা করছো কেন তুমি
তুমি কি জানোনা অপেক্ষার প্রহর কতটা মধুময় হয়
এতো ছটফট করছো কেন তুমি
তুমি কি জানোনা দূরত্বের মাঝে ভালবাসা দীর্ঘস্থায়ী হয়

এই পাগলি আমি জানি তো
তুমি আমাকে তোমার থেকেও
অনেক ভালোবাসো
আর এই পাগলটা তোমাকে
অনেক ভালবাসে
তবে তোমার থেকে বেশি নয়

ভাঙবে একদিন দেয়াল মোদের
ভাঙবে নীরবতা
সময়ের বাস্তবতায় আবার হবে
আমাদের দেখা !!

একজন কলম যোদ্ধা (রাতুল)
মোবাইল: ০১৬৭০৪৯৫৩৬০
ইমেল: shahadat.hossaiin@gmail.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।