তোমার নামে বৃষ্টি পড়ে
- শাহাদাত হোসেন রাতুল ১১-০৫-২০২৪

তোমার নামে বৃষ্টি পড়ে
টুপটাপ শব্দে
তোমার নামে ভিজি আমি
নিশ্চুপ স্তব্ধে

আকাশ যখন মেঘলা থাকে
বৃষ্টির অপেক্ষায়
আমার এমন ভিজতে চায়
তোমার উষ্ণতায়

চলো আজ বৃষ্টি নামাই
তুমি আমি মিলে
ভিজবো দুজন তুমি আমি
প্রেমের মিছিলে

বৃষ্টি যখন ছুঁয়ে যাবে
তোমার পুরো শরীর
আনমনে ছুঁয়ে যাবে
আমার আকাশের নীল

চুলের খোপা খুলে দাও
ভিজতে দাও তাকে
আমি যে তাকিয়ে থাকবো
অবাক দুটি চোখে

পুরো বৃষ্টি তোমার নামে
লিখে দিলাম আমি
ভিজবো দুজন তুমি আমি
ভালবাসার হাতছানি !!

একজন কলম যোদ্ধা (রাতুল)
মোবাইল: ০১৬৭০৪৯৫৩৬০
ইমেল: shahadat.hossaiin@gmail.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।