মরুক্রান্তি
- রেজাউল করিম রাজু ১২-০৫-২০২৪

মরুর বুকে থাকি আমি,নেয় যেথায়
জল ৷
তাইতো আমার দুচোখ আজি করছে
টলমল ৷
দুংখে ঘেরা জীবন আমার ছুটছে
অবিরল ৷

জীবন আমার মরুর কিনায় থাকে
সর্বদা,
কভু আমি পাবো নাকো সুখের ও
দরজা ৷
যেথায় আমি পাবো শুধু নিজের
পূর্ণতা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।