আযান (2)
- শফি আহমেদ ১১-০৫-২০২৪

ভাই রে ভাই সোনায় সোহাগা
স্বর্গীয় সুখে বরিষ সানন্দ বরিষা
অমরাপুরের এমন মরি মরি সুর কলি
চনমনে মর্দে মু'মিনের লালিম রূধি
যেন ঝলকে ছুঁই ছুঁই নীলাম্বরী রবি।
ধরণীতলায় সোধা মাটির অধোজলে
গুন গুনায় ছাল-ছাবিলা তটিনী।
কী এ অপরূপ সুরে শোনাও মোরে আযানের বাণী।

মধুর চেও মধুর খাঁটির চেও খাঁটি
এমন শীতল যেন রে ভাই আবে কাউসারের পানি
কী এ অপরূপ সুরে শোনাও মোরে আযানের বাণী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।