অণুকাব্য
- রেজাউল করিম রাজু ১২-০৫-২০২৪

হিম শীতল ভিড়ে
মেঘ বিহীন ওই রোদ্রুরে
লগ্ন দিগন্তে যায় হারিয়ে ৷৷৷
রক্ত জবা ফুলের গায়ে
হলুদ ঠাওর ওই সূর্যের
মানায় কি আজ এই দুপুরে
নপংশুর চোখের আড়ালে???

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।