কিইবা তোমায় দিয়েছি
- শফি আহমেদ ১২-০৫-২০২৪

আমি কী তোমায় ডাকার
মত ডাকতে পারি।

প্রভু তোমার আকাশ
যতনা করেছ উঁচু
তার চেও বেশি ভরে
দিয়েছ এই জমিন টুকু।
সুজলা সুফলা তুমি কতনা
বিচিত্রা রতন ভরে নিখুঁত
গাঁথুনি গেঁথে পাদদেশে
বিছে দিলে এই পৃথিবী।
আমি কী তোমায় ডাকার
মত ডাকতে পারি।

আমি কিইবা তোমায় দিয়েছি
সয়নে স্বপনে জাগরণে
তুমি হরদম দিবানিশি
দেও বলেইতো আমি আছি।
আমি কী তোমায় ডাকার
মত ডাকতে পারি।

প্রভু তোমার অপার দান
তোমার কৃপা মহান
সে কথা আমি যদি
বলার মত বলতে পারি
ঠোঁট আমার কেড়ে নিত
গোলাপ সুর নিত বুলবুলি
ললাট নিত আকাশ চুমি।
আমি কী তোমায় ডাকার
মত ডাকতে পারি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।