বৃষ্টি ও প্রেম
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

আকাশের যুক্তিতে
মেঘ দলের মুক্তিতে
নামলো যে বর্ষণ...
গা ভিজে হেঁটে দুলে
কলেজের গেট খুলে
হয়ে গেলো দর্শন।

পিচ পথে হেঁটে হেঁটে
বৃষ্টিটা চেটে চেটে
চকিত দৃষ্টি..
পাশ কেটে চলতেই
দুটো কথা বলতেই
থেমে গেলো বৃষ্টি।

রিম ঝিম ছন্দে
কিছুটা দ্বন্ধে
হাত নেড়ে গুডবাই...
জলকেলি নয়নে
ছন্দ চয়নে
এলোমেলো হয়ে যাই।
লেখাঃ১/৭/১৫ইং
.............গয়নাকুড়ি,বগুড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।