তোমার রূপে পড়েছি ধরা
- মুহাম্মদ সাখাওয়াৎ আলম চৌধুরী ১১-০৫-২০২৪

তোমারই ঐ রূপ দেখিনি আমি
যবে দিয়েছি এই মন তোমায় তুলি।
তোমার এই অধর পড়েনি চোখে
যবে দিয়েছি হিয়া তোমায় সপে।

কাজল টানা তোমার ঐ আখিঁ
নয়ন জুড়িয়ে তখন দেখিনি।
টোল পরা ঐ মিষ্টি হাসি
আমার আঁখিতে ধরা পড়েনি।

কিন্নর তোমার কন্ঠের শ্রুতি
আমায় তখন পাগল করেনি।
চিকন চাকন দেহের গড়ন
আমায় কখনো ভাবায়নি তখন।

যবে দিয়েছিলাম এই মন তোমাকে
কভু ভাবিনি তোমার কি রূপ আছে।
যবে জড়িয়েছি তোমায়  বাহুডোরে
তখন দেখিনি তোমার দেহের গড়ে।

মন দিয়েছি তোমায় শুধু এই ভেবে
তোমার ঐ হৃদয়ে কি সুর আছে।
দিয়েছি এই মন তোমায় ভেবে
তুমি কভু নও সামান্য মেয়ে।

বেসেছি ভালো তোমার গুণে
কভু ভাবিনি কি রূপে ছিলে।
বেসেছি ভালো তোমার কর্মে
কভু ভাবায়নি কি আছে কপালে।

আজো ভালোবাসি একই ভাবে
বাদলাবেওনা কোন কালে।
ভালোবেসে আমি সেই তোমাকে
করিনি ভুল এই জীবনে।

7/9/13

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।