তোমার চোখে
- মুহাম্মদ সাখাওয়াৎ আলম চৌধুরী ১১-০৫-২০২৪

তুমি এসেছ মোর জীবনে
সাহারা ভূমির মাঝে শীতল হাওয়া হয়ে
তুমি ছুঁয়েছ মোরে
পরম ভালোবাসা  মিশ্রিত আবেগে।
তুমি দেখেছ মোরে
মহান ব্যক্তিত্বের আদর্শের চোখে।
তুমি দিয়েছ গোপনে
পরাজিত সৈনিকের মনোবল বাড়িয়ে
তুমি চেয়েছ সমরে
বিজিত মানুষের মাঝে আমাকে দেখতে
তোমার ভাবনা গুলো
আমি অধমের স্মৃতি চারণ।
তুমি গড়েছ আমায়
যেন গড়তে  পারি সমাজে একটু ঠাঁই
আমার প্রতি তোমার এতো টান
তুমি সপে দিয়েছ তোমার জান ও মান
তুমি দেখনি মোরে সাধারনের চোখে
তোমার স্বপ্ন গুলো আজো চোখে ভাসে
কভু করনি তুমি রাগে ভ্রু কুটি
যদিও করেছি অপরাধ শতকোটি।
এই জীবনে পারব কিনা
দিতে তোমার মান
আমার কাছে রয়েছে তোমার
হাজার কোটির উপর দাম।
করিওনা তুমি কখনো অভিমান
জেনে রেখো তুমি,
তোমার জন্য এই বান্দার জান
সব সময়ই কোরবান।

29/1/13

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।