ফ্লাগুনের ভালবাসা
- মুহাম্মদ সাখাওয়াৎ আলম চৌধুরী ১২-০৫-২০২৪

""""""ফ্লাগুনের ভালবাসা """"'

ফ্লাগুনের বাতাসে আজ
ভালোবাসার গন্ধ,
ফ্লাগুনে ছড়িয়ে পড়েছে
কী অপরূপ ছন্দ।
ফ্লাগুনে ছড়িয়ে পড়ুক
পৃথিবীর সব আনন্দ,
ভালোবাসার জোয়ারে
সব হয়ে যাক বন্ধ।

ফ্লাগুন এসেছে আজ
নিয়ে ভালবাসার বার্তা
ওহে তোরা কোথায় আজ
কর ভালবাসার যাত্রা।
ফ্লাগুনে ভালোবাসি  সবাই
ছাড়িয়ে সব মাত্রা,
এসো সবাই দলে দলে
শুদ্ধ করি আত্মা।

এই ফ্লাগুন বয়ে আনুক
সকলের মনের উচ্ছ্বাস
চারদিকে ছড়িয়ে পড়ুক
ভালোবাসার নিঃশ্বাস
ভালোবাস একে অপরে
রেখে  আত্মবিশ্বাস।
ভুল বুঝে কেউ কখনো
হারিয়োনা  বিশ্বাস।

14/2/13

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।