অশ্লীলতার মন
- মুহাম্মদ সাখাওয়াৎ আলম চৌধুরী ১২-০৫-২০২৪

""""""অশ্লীলতার মন """"""

সুস্থির সময়ে  অস্থির পদচারনা
হৃদয় কোণে উঠে গোপণ বাসনা
আখিঁ পটে উদয় হয় নগ্ন ললনা,
আমাকে ঘিরে সব কদার্য কামনা ।

শত  বিনয়েও চিত্ত নাহি শান্ত
গোপণ কামনায় মন কেন অশান্ত।
শয়তান যেন মোর মিত্র একান্ত
মনকে করে সে সর্বদাই বিভ্রান্ত।

আপন বিবেক তাড়িয়ে বেড়ায়
কোথায় আছি কোনসে ছায়ায়।
আমিতো থাকিনা কামনার মায়ায়
কেন কামভাব ভিতরে জাগায়।

তবু কেন আজ দৃষ্টি থাকে নিবদ্ধ
উলঙ্গ নারীতে অশ্লীলতায় আবদ্ধ।
বিবেক কেন আজ হয়েছে প্রলুব্ধ
কিছুতেই মন চায়না হতে  শুদ্ধ।

14/9/13

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।