অশ্লীলতার মন
- মুহাম্মদ সাখাওয়াৎ আলম চৌধুরী ১২-০৫-২০২৪

সুস্থির সময়ে আমার অস্থির পদচারনা
হৃদয় কোণে ভেসে উঠে গোপণ বাসনা
আখিঁ পটে উদয় হয় সব নগ্ন ললনা,
আমাকে ঘিরে ধরে সব কদার্য অশ্লীলতা।

শত অনুনয় বিনয়েও চিত্ত নাহি শান্ত
গোপন কামনার কদাকার চিত্র
মনকে করে সদা সর্বদা অশান্ত।

আপন বিবেক তাড়িয়ে বেড়ায়
কোথায় আজ আমার গন্তব্য।
নইতো আমি কামনারই পূজারী
কখনোই আমি নই কামভোগী।

তবু কেন আজ দৃষ্টি নিবদ্ধ
ঐ ললুপ উদ্দাম নারী চিত্র।
আজ আমার কি হয়েছে
বিবেক কেন আজ প্রলুব্ধ।

14/9/13

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।