ওরা
- আর এম উৎস ১৩-০৫-২০২৪

ওদের জন্ম নিতে নিষ্প্রয়োজন
মায়ের গর্ভ আজ,
ওরা এমনি জন্মে, এমনি মরে।

ওরা আলো আঁধারের সাক্ষী,
বুভুক্ষু যৌন তিয়াসা।
ওরা নগ্ন সেজে উলঙ্গ বেশে
তুই আর আমি।

ওরা স্মৃতিময়।
আমাদের উস্কো খুশকো চুমু আর জিভ চাটা,
ওরা কানের লতি চুষে দেয়া নতুন সুখের হাসি।
জোর হাতে বুকে মুখ চেপে তীব্র ভোগের মিনতি।
ওরা পেছনে দাঁড়িয়ে খাঁজে দণ্ড ঘষা
আর দুর্বোধ্য অভিনয়ে দেখানো
ষোল কলা চাঁদ।

ওরা মোহ
সাগরের তীর থেকে
মিষ্টি কিছু হাওয়া এনে দেয়ার প্রথম গান।
ওরা ভালোবাসা।
ওরা নোংরামির ঊর্ধ্বে উঠে
অধঃপতনের দৃষ্টান্ত।
ওরা ভালোবাসা।
ওয়াক থু!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।