আরক্ত দিশা
- দীপঙ্কর বেরা ১৩-০৫-২০২৪

নিজের কাছে নিজে
বার বার পরাজিত হয়ে
নিজেকে খুঁজতে ফিরে আসি আমি
তোমার কাছে ।
গোলাপ ফুটেই থাকে
মলয় বইছে দেখে ,
আদরের আবদার স্নেহের পরশ
আঁচলভরে বিছিয়ে রাখা আকাশজুড়ে ,
চাঁদের হাসি রাশি রাশি রোজ রাতের ঘরে
সাজানো থাকে ,
মিষ্টি মধুর আলোর নাচন
মেঘ মেদুরে বৃষ্টিকথা রূপের ভুবন
তোমার আমাকে পৌঁছে দিয়ে যায়
আমার আমি প্রেমের দিশায় জীবন খুঁজে পায় ।

শুধু ভালোবেসে যায় ।
-০-০-০-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।