সুখ সুখ বিবৃতি
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

সুখ সুখ বিবৃতি

দ্বীপ সরকার

একদা সুখগুলো চলচ্চিত্র হতো
জীবনবোধের উপখ্যানে।
সুখগুলো পরিধেয় টিশার্টের
খাঁজে মুদ্রিত থাকতো
জীবনে থেকে জীবনে।

দেহান্তরের সান্নিধ্য পেলে আস্তাকুঁড়ে
যেতো লজ্জাবনত অন্ধকার,
নৈপুন্যতায় গেঁথে থাকতো
জোসনামাখা রাত,
আর শরতমুখি হওয়া দিনসমূহ।

বিবিধ গল্পের ফাঁকে সুখগুলো
হারিয়ে গেলে লিপিস্টিকের রঙ
বিবৃতি দেয় পাল্টে যাবার।

লেখাঃ ৫/১১/১৫ইং
ঐক্যপাড়া, গোবিন্দগঞ্জ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।