✍ নববিবাহিত আরণ্যক ✍
- মনিরুজ্জামান জীবন ১৩-০৫-২০২৪

হেব্বি লাগছে বিয়েটাতো, হাসো এই বছরে,
হও সুখী দুজনেই, ডিসিশন শেয়ারে।
সুন্দর ফিজিক্যাল রিলেশন, করলে কেন যে নষ্ট,
বাছাধন এইবার, বুঝবে কী কষ্ট!
করে বিয়ে সমাজে, বাড়ে মান সম্মান,
যদি জানো পূর্বেই, জ্ঞান মোর বৃথা দান;
ফিরবার দিন শেষে, কি দারুণ ঠিকানা!
হট হলে মাথা ভাই, নিদারুণ ফলাফল।
মনে রেখো ডেটগুলো, চটপটি খাওয়া ফার্স্ট,
কবে ছিলো ডেটিং এ, রিক্সার চাকা বার্স্ট।
ভুলোনা বার্থডেটা, কবে শাড়ি প্রথমে,
গিফট ভুলে অকেশনে, পড় নাকো শরমে।
ছিলা ভালো আগেই তো, এখনতো নিরামিষ,
এই কেমন ডায়লগ, ছড়াতেই পারে বিষ।
যদি আমি না হতাম, যেতো ছেড়ে যে কবেই,
পর্যায়ে কোন এক, বলা হবেই এটা যে।
হাত কভু ছেড়‌োনাকো, বিপদে ও কান্নায়,
সারপ্রাইজ দিয়ো মাঝে, অকেশনে রান্নায়।
নোটবুক চোথাবাজি, মার সব গুল্লি,
আগেরই পরিচয়, বেঁচে গেল বিল্লি।

✍ চাঁদপুর ✍ কচুয়া ✍
রচনাকাল/ ৬-৩-২০১৬ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।