✍ "সুবর্ণলতা" ✍
- মনিরুজ্জামান জীবন ১২-০৫-২০২৪

"সুবর্ণলতা" নূপুর বাজে
আজ তোমার পায়ে
পথ চলায় থমকি ভাঁজে।
কানে ঝুমকা নাকে ফুল
হারায় স্রোতে নদীর কূল।
কাজল মেখে বাঁকা চোখে
লাগে ভাল তোমায় দেখে।
ভালোবাসি মুখের মিষ্টি হাসি
বলে মন পাশে বসি।
হৃদয়ের মাঝে কতনা কথা
যেমন গাঁথা ফুলের মালা।
তুমি আমি একসাথে
বলবো কথা বাসর ঘরে।
মিশে যাবো ধূসর নেশাতেই
সবাই দেখবে চেয়ে চেয়ে।
সব ক্ষত অবশেষে
মিশে যাবে সুখের ছোঁয়াতে।
সব ভূল ভেঙ্গে যাবে
সময়ের ব্যবধানে।

রচনাকাল/ ১৪/৩/২০১৬ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।