✍ দাঁড়িয়ে আছি আজ আমি ✍
- মনিরুজ্জামান জীবন ১৩-০৫-২০২৪

দাঁড়িয়ে আছি আজ আমি
পবিত্র ভালোবাসার কবরের পাশে,
দোয়া করি বিধাতার নিকট
ভালোবাসার মানুষটির
জান্নাত হয় যেন বিশ্বাসে।
তুমি আজ চলে গেলে
আমায় একা ফেলে,
কাঁদি আমি নিশিরাত
বুক ভাসে অশ্রুজলে।
আল্লাহ্‌ যেন কবুল করেন
পবিত্র ভালাবাসার দোয়া,
কঠিন হাসর - নাসর
তোমার সাথে যেন হয়।
পৃথিবীর মায়াজালে
যে ক'দিন থাকি,
বন্ধু বান্ধব সবাইকে যেন
ভালোমনে দেখি।
হিংসা বিদ্ধেষ হানাহানি
যেন নাহি হয়,
পাপেরই ভয় যেন এ দেহে রয়
মিথ্যা প্রলাপ যেন নাহি বলি।
দৈনন্দিন জীবন হাসি কান্না
দুঃখ বেদনা সবই সহি,
পাবোনা সম্মান চলে গেলে
কখনো আর
প্রতিটি চলার পথ রুদ্ধ হবে দ্বার।

রচনাকাল/ ২৮/৩/২০১৬ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।