বৃথা আমার সাধ
- মুন্না খান মতিউর - বাঁধনহারা কবি ১১-০৫-২০২৪

সাধ জেগেছে, সাধ জেগেছে
বড় হব আমি
থাকবে আমার বিশাল বাড়ি
দামি দামি গাড়ি।

থাকবো আমি অট্টলিকায়
অনেক সুখের মাঝে
নতুন পোষাক দামি দামি
সাজব আজব সাজে।

কিন্তু, তাতে লাভ হবে কি
আসবে না তো সুখ
ভাসবে না কি চোঁখে তখন
গরীব-দুখীর মুখ?

আসবে না কি কানে তখন
ওদের আর্তনাদ
যদি না হই সঙ্গী তাদের
বৃথা আমার সাধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।