একটু শুনে যাস
- মুন্না খান মতিউর - বাঁধনহারা কবি ১১-০৫-২০২৪

একটা কথা একটিবার
একটু শুনে যাস
স্বজন হারার বেদনাটা
বুঝতে যদি চাস।

বুঝবি না তুই, বুৃঝবি নারে
পাষাণ যে তোর মন
আপন মানুষ নয় কেহ তোর
পর যে সর্বজন।

তাহার মাঝে আমিও আছি
শত্রু হয়ে তোর
শত্রু, তবু তোর প্রতি মন
বেদনায় কাতর।

তবু তোকে ভালবাসি
কাছে কাছে ডাকি
তোর সৃতি মনে নিয়ে
স্বপ্ন বুকে আঁকি।

তোর কথা ভেবে ভেবে
কাটে আমার ক্ষণ
তোকে ছাড়া একা একা
বাঁচে না জীবণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।