মনের কথা
- মুন্না খান মতিউর - স্বপ্নের কথা ১১-০৫-২০২৪

মন কি জানে, মনের কথা?
ভাবছে কি আজ মন
মন জানে না মনের খবর
আনমনা এখন।

অনেক খবর রাখতে গিয়ে
নিজকে গেল ভুলে
মনের কথা মনের মাঝে
নিলাম আমি তুলে।

মন যে আমার আনমনা আজ
বোঝে না কিছু বুঝতে
ব্যস্ত বেজায় মনটা আমার
মনের মানুষ খুজতে।

কোথা যে পাই, সেই ভাবনায়
মনটা হল ভার
মনের মানুষ পাব না কি
তবে আমি আর।

হটাৎ যেন মনের মাঝে
নামে যে সংশয়
মনের মানুষ পাব না খুজে
এটাই মনে হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।