দাদু আমার
- মুন্না খান মতিউর - পিচ্চিগুলোর স্বপ্ন ১২-০৫-২০২৪

হেমন্তের এই শিশির ভেজা ঘাসে
মন খুসিতে উঠত নেচে
থাকলে দাদু পাশে।

দাদু আমার অনেক দুরে
অন্য দুনিয়াতে
একাকি আর লাগে না ভাল
নেইতো দাদু সাথে।

হৃদয় আমার গুমড়ে কাঁদে
শরৎ শিশির দিনে
একা একা মন মানে না
দাদু তোমায় বিনে।

দাদুকে মোর ভাল রেখো
ওগো দয়াময়
এই কামনা তোমার তরে
সুখ যেন তার হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।