বদ্ধ খাঁচায়
- মুন্না খান মতিউর - পিচ্চিগুলোর স্বপ্ন ১২-০৫-২০২৪

এই শহরের বদ্ধ খাচায়
মন টিকে না আর
কিসের শোকে কাঁদছে হৃদয়
করছে হা হা কার।

কেমন আছে বন্ধুরা মোর
আমার প্রিয়জন,
কেমন আছে বহুদুরে
জানি না এখন।

তাদের শোকে হৃদয় কাঁদে
কেঁদে ওঠে মন
একা একা লাগে না ভাল
শুণ্য এ জীবণ।

 

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।