করবে না কেউ মানা
- মুন্না খান মতিউর - পিচ্চিগু‌লোর স্বপ্ন ১১-০৫-২০২৪

হাতির সা‌থে,‌ ঘোড়ার সা‌থে
‌খেলব‌ি য‌দি অায়
‌খেলতে দেব, ঘুর‌তে দেব
মনটা যত চাই।

অাসব‌ি য‌দি অামার গাঁ‌য়ে‌
‌দেখব‌ি ছাগল ছানা
‌খেল‌বি শা‌লিক, টিয়ার সা‌থে
কর‌বে না কেউ মানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।