বঙ্গভুমি
- মুন্না খান মতিউর - পিচ্চিগু‌লোর স্বপ্ন ১২-০৫-২০২৪

বঙ্গ তোমার বুকে আমার
জন্ম হল তাই
সারা জীবণ তোমার বুকেই
থেকে যেতে চাই।

তোমার বুকেই জায়গা আমার
তাইতো ধণ্য প্রাণ
তাইতো আমার এই কবিতাই
তোমারি জয়গান।

তোমার বুকে মাথা রেখে
মরণ যদি হয়
সেটাই আমার বড় পাওয়া
অন্য কিছু নয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।