শিশুর হৃদয়
- মুন্না খান মতিউর - পিচ্চিগু‌লোর স্বপ্ন ১১-০৫-২০২৪

একটা ছেলের খুব অভিমান
বড়ই দেমাগ তার
একটুখানি রাগলে পরে
ভাঙ্গেনা তা আর।

একটু খানি যাতনা দিলে
কেঁদে ওঠে মন
একটা ছেলের এমন স্বভাব
কি জানি কারন?

হাতের পরশ বুলিয়ে দিলে
ভুলে অভিমান,
বুকের ভেতর জমানো ব্যথার
হয় যে অবসান।

সেই ছেলেটি কাঁদবে না আর
একটু সোহাগ পেলে
একটু খানি আদর দিলেই
শিশুর হৃদয় মেলে।
১৭\০৫\২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Munnakhanmotiur
২৪-০৫-২০১৬ ১১:৪৭ মিঃ

একদম তাই
ধন্যবাদ সাজেদুল ইসলাম মোল্লা আপনাকে।

sazedul
২১-০৫-২০১৬ ১২:৩৭ মিঃ

ঠিক, এমনই হয় শিশুর মন