তীব্র শী‌তের দিনে
- মুন্না খান মতিউর - ‌পি‌চ্চিগু‌লোর স্বপ্ন ১২-০৫-২০২৪

বস্ত্রহারা মানুষ যারা
পথে কাটাই দিন,
দুঃখ যাদের নিত্য সঙ্গী
কষ্ট সীমাহীন।

থাকব সদা পাশে তাদের
এই করেছি পণ,
সব মানুষে বন্ধু সবার
আপন সর্বজন।

অন্ন দেব ক্ষুধার্তকে
বস্ত্র দেব কিনে,
দুখী জনের থাকব পাশে
তীব্র শীতের দিনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।