শী‌তের বুড়ি
- মুন্না খান মতিউর - ‌পি‌চ্চিগু‌লোর স্বপ্ন ১২-০৫-২০২৪

কনকনিয়ে কাঁপছে দাদু
কাঁপছে ছাগল ছানা,
জ্যাকেট ছাড়া ছোট্টমনির
বাইরে যেতে মানা।

বাইরে আছে শীতের বুড়ি
শিশির ভেজা গায়ে
ভিজিয়ে দিবে ছোট্ট সোনার
কঁচি দুটি পায়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।