স্বরণ ক‌রি
- মুন্না খান মতিউর - ‌পিচ্চিগু‌লোর স্বপ্ন ১১-০৫-২০২৪

এই বিজয়ের শুভ ক্ষণে
স্বরণ করি তার
একটা স্বাধীন স্বপ্ন পেলাম
রহমতে যার।

স্বরণ করি বীর সেনাদের
যারা দিল প্রাণ
এই কবিতাই,এই বাণীতে
তাদের'ই জয়গান।

তাদের ত্যা‌গের বি‌নিম‌য়ে
‌পেলাম স্বা‌ধীনতা,
এই ক‌বিতাই, তাই ব‌লে যায়
তাহা‌দের'ই কথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।