পৃথিবী পুড়ে গেলেও প্রেমিকারা বেঁচে থাকে
- রিক্তা রিচি - যে চলে যাবার সে যাবেই ১৩-০৫-২০২৪

পৃথিবী পুড়ে যাওয়ার পূর্বে
তুমি প্রেমিকাকে ছলনাময়ী আখ্যা দিয়েছিলে
ছলনাময়ী খেতাব নিয়ে সে মরে যায়নি
অথচ মৃত্যু হয়েছে তোমার।
প্রেমিকা ছলনাময়ী নয়
প্রেমিকা একটি নদী
প্রেমিকা একটি সমুদ্র
প্রেমিকা একটি প্রার্থনা
প্রেমিকা একটি কবিতা
তুমি প্রার্থনায় প্রেমিকাকে চাওনি
তাই প্রেমিকা হারিয়ে গ্যাছে
প্রেমিকারা যুগে যুগে প্রার্থনার
উত্তমপুরুষ হতে চায়।
পৃথিবী পুড়ে গেলেও প্রেমিকারা বেঁচে থাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।