কবিতা
- None ২০-০৪-২০২৪

কখনো ছাড়িস না কবিতা
এর মত মহৎ নেই কিছু আর –
বলেছিলো এক বন্ধু আমার
জীবনের পথে পদে পদে আশাহত হয়ে
খুঁজছিল একটি আশ্রয়
একটি পথ চলার অবলম্বন
পেয়েছিল শেষে
গ্রহন করেছিল তুমুল আগ্রহে
আশাতীত সাফল্য করেছিলো লাভ
আর স্বভাবতই অপার আনন্দ।

কবিতা-
দুঃসময়ের শ্রেষ্ঠ সঙ্গী
অফুরান আত্মবিশ্বাসে
স্বপ্ন দেখা এবং এগিয়ে যাওয়া
স্বপ্ন পূরণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

suzon-hossain
২৬-০৬-২০১৫ ১৫:০১ মিঃ

চরম কথা বলেছেন ।ভালো লাগলো

RIFAT_ISL
২৭-১২-২০১৩ ১৪:১৬ মিঃ

কৃতার্থ হবো

ahmad_woadud
২৫-১২-২০১৩ ২২:৪০ মিঃ

কবিতাপ্রেমী উপাধী দিতে চাই.....
আপত্তি নেই তো?

Saif_Alvee
২২-১২-২০১৩ ১৫:৪৭ মিঃ

(y)