অন্তিম শয়ন
- None ২০-০৪-২০২৪

জীবন মৃত্যুর খেয়াপাড়ে দাঁড়িয়ে
অতীত স্মৃতি রোমন্থন,
পাপ পূণ্যের সামগ্রিক হিসেব
বিবেকের পাল্লায় স্থাপন,
আবেগের ভারে ভারাক্রান্ত
অশান্ত সন্ত্রস্ত মন।
কী করা উচিত?
কী অনুচিত?
কিন্তু কিছুই করার নেই।
এ যে শয়ন-
অন্তিম শয়ন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ২২:০৪ মিঃ

valo l

Saif_Alvee
২৩-১২-২০১৩ ১২:৩০ মিঃ

porlam