তোমার জন্ম
- দীপঙ্কর বেরা ১৩-০৫-২০২৪

তোমার ভেতরে যেদিন তোমার জন্ম হবে
সেদিন তুমি আমার দেখতে পাবে,
ততদিন এ পৃথিবীর
আলো বাতাসেই প্রেম প্রেম খেলা খেলি।

তাই মধ্যমায় বসে আছে আমি,
কোন দোলনেই তার বিচ্যুতি
তুমি পর্যন্ত যাচ্ছে না।
অথচ পুরোটাই আমাদের আবাহন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।