প্রতীক্ষা
- প্রদীপ চন্দ্র গাইন - তোমাকে, প্রিয়তমা ১২-০৫-২০২৪

উদাসী হাওয়ার দল
গোধূলির রং মেখে গৈরিক।

জীবনের সমুদ্র-ক্যানভাসে গোধুলি-আবির,
সেদিকেই তাকিয়ে থাকে অপলক
রিক্ত মন, একা।

বেলা যে ফুরিয়ে এল
ভালোবাসা, আর কত দূর......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

gainp86
১৯-০৪-২০১৭ ১৯:৫৩ মিঃ

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার অনুপ্রেরণা আমার আগামীর পাথেয়।

MOTALEB
১০-০৯-২০১৬ ১৫:০২ মিঃ

শুভ কামনা রইলো আগামী দিনের