বৃষ্টির জন্যে প্রতীক্ষা
- None ২০-০৪-২০২৪

বৃষ্টি তুমি দূর কর যাতনা সমূহ
অন্তরেতে যত কালিমার বসবাস
মুহূর্তে,অক্ষি-পলকে করে দাও নাশ
সর্বোৎকৃষ্ট পরিষ্কারক তুমিই তো।
যেহেতু তুমি দুরীভূত কর বিরহ
তোমার আগমনে প্রফুল্লতা প্রকাশ
দুঃখ যাতনা ধূলোয় মিলিয়ে নাশ
দুঃখ দূরকারী সাধক তুমিই তো।

কিন্তু তোমার দেখা নাই বসুধায়
যত দিন যায়,খরার তীব্রতা বাড়ে
তবুও তোমার দেখা আমি নাহি পাই
দিন দিনেতে শুধু আকাঙ্ক্ষা যায় বেড়ে।
তবুও আমি ডাকি বারে বারে তোমায়
দিন যাপিত তোমার আশায় আশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ২২:১৩ মিঃ

valo ;@@@