হটাৎ তুমি হারিয়ে গেলে
- মুন্না খান মতিউর - বাঁধনহারা কবি ১১-০৫-২০২৪

হটাৎ তুমি হারিয়ে গেলে
হারানো অতীত ভীড়ে
বুহু-দুর সে দুর প্রান্তরে
অচীন নদীর তীরে......

ওগো দুয়ারী, আমি যে তোর পথ ভীখারী
একেলা অবুজ, রিক্ত এ মন ভারী
ছিন্ন বাঁধন, অার না বাঁচতে পারি।।।

পথ চেয়ে ছিলি, মোর পথ প্রান্তে
ফিরিয়ে দিয়েছি তোরে
মন অজান্তে।।।

বন্ধু, আমি থেমে গেছি
রিক্ত হৃদয়ের স্বপ্ন ভেঙ্গেছি
শুণ্যতা মম মর্মে এনেছি
আমি যে তুচ্ছ অতি
তা আজ জেনেছি।।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।