বিষাদ নিয়ে থাকি
- মুন্না খান মতিউর - বাঁধন হারা কবি ১১-০৫-২০২৪

হারানো অতীত জমানো বুকে
দুখের প্রলাপ বোনে
শোকের বাণী জপিছে হৃদয়
একলা আনো মনে।

একেলা কাঁদে জীবণ আমার
একেলা কাঁদে আঁখি
এখন আমি কাঁদতে বুঝি
বিষাদ নিয়ে থাকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।