অপেক্ষায়
- মুন্না খান মতিউর - বাঁধনহারা কবি ১২-০৫-২০২৪

এখনও আমার সন্ধ্যা আকাশ!
জ্যোৎস্নাহীন, আধারের বাস।
আমার এ জগৎ বড় অন্ধকার
দিশা নাই,পথ খুজিবার।
আজ এ রিক্ত পথিক, সন্ধ্যা আকাশ
সময়ের বড় অদ্ভুত অবকাশ!
আধারের সাথে আর যে কত,
কেপে ওঠে বুক
ভোর আসুক, ভোর আসুক
প্রতিক্ষায় আজ খুব।
হৃদয়ে অালো জ্বলবে কখন!
আলোকিত হবে পুব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।